চকরিয়ায় তেলবাহী গাড়ির চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

OnlineDesks OnlineDesks
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২১

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় তেলবাহী ভাউচার চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। ৮ফেব্রুয়ারি রাত ১১ টার দিকে উত্তর হারবাং আজিজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন; চকরিয়া হারবাং ইউনিয়নের ৭নং ওয়ার্ড নাথপাড়ার ক্ষীরমোহন নাথের পুত্র শিপন কান্তি নাথ (২৯) ও একই এলাকার রায়মোহন নাথের পুত্র চয়ন কান্তি নাথ (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে তেল ভর্তি করে একটি ভাউচার ( ট্রাক- চট্টমেট্রো-চ ৪১-০০৫৭) কক্সবাজজারের দিকে আসছিল। গাড়িটি উত্তর হারবাং আজিজনগর স্টেশনের নুর আয়েশার'টেক পর্যন্ত পৌঁছে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল (কুমিল্লা-হ ১৩-৮৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে তেলবাহী ভাউচারের সম্মুখে ঢুকে পড়ে। এতে তেলবাহী গাড়ি চাপায় দুই মোটরসাইকেল আরোহী চয়ন নাথ ও রিপন নাথ ঘটনাস্থলেই প্রাণ হারায়।

সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আনিসুর রহমান। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুইটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গাড়ী জব্দ রাখা হয়েছে। চালক পলাতক রয়েছে। 


আরও পড়ুন