দেশের মানুষ গণতান্ত্রিক আন্দোলনে সরকারের পতন ঘটাবে: ফখরুল

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ১২:১৫ দুপুর
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০৩:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফখরুল ইসলাম বলেন, দেশের মানুষ গণতান্ত্রিক আন্দোলেনর মধ্য দিয়ে বর্তমান সরকারের পতন ঘটাবে।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৮ম মৃত্যুবার্ষিকীতে বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এই হুঁশিয়ারি দেন।

তিনি বলেছেন, দেশের মানুষ গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধ হয়েছে, বর্তমান সরকারের পতনের মধ্য দিয়ে সে আন্দোলন সফল হবে।
 
ফখরুল ইসলাম আরো বলেন, দেশের মানুষ গণতান্ত্রিক আন্দোলেনর মধ্য দিয়ে বর্তমান সরকারের পতন ঘটাবে।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, রাজনীতি না করার পরও প্রতিহিংসার স্বীকার হয়ে মৃত্যু বরণ করতে হয়েছে কোকোকে।

তিনি আরও বলেন, শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম জিয়া কার্যালয়ে অবরুদ্ধ থাকা অবস্থায় কোকোর মরদেহ গ্রহণ করতে হয়েছে।

এর আগে সোমবার (২৩ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে বিএনপি ঘোষিত রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা নিয়ে এক অনুষ্ঠানে ফখরুল বলেন, চলমান আন্দোলনে হতাশ হওয়ার কিছু নেই, সফলতার পথেই আছে বিএনপি। স্বপ্ন ছাড়া সফল হওয়া যায় না। রাষ্ট্র কাঠামো মেরামতের ২৭ দফা রূপরেখা হচ্ছে একটি স্বপ্ন। এটি নিয়ে জনগণের মধ্যে একটি আলোড়ন সৃষ্টি হয়েছে।

সংসদকে একদলীয় ক্লাবে পরিণত করা হয়েছে মন্তব্য করে বিএনপির মহাসচিব অভিযোগ করেন, ১৪ বছরে গণতান্ত্রিক সব প্রতিষ্ঠান ধ্বংস করেছে ক্ষমতাসীন দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়