১৫ আগস্টের রক্তের দাগ বিএনপির হাতে -ওবায়দুল কাদের

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৮:০৯ রাত
আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ১২:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মির্জা ফখরুল ইসলাম বলেছেন, আমরা নাকি রক্ত ঝড়াই। ১৫ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। ৩ নভেম্বরের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী পেশাজীবীদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিব) সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে রয়েছে । আহসানউল্লাহ মাস্টার, মনজুরুল ইমাম, এস এম কিবরিয়া এদের রক্তের দাগ আপনাদের হাতে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মিথ্যাচার করে কোনো লাভ নেই। নেতিবাচক রাজনীতি, জঙ্গিবাদের রাজনীতির পৃষ্ঠপোষকতার কারণে আন্দোলনে এবং নির্বাচনেও আপনাদের পতন হবে।  

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানে লাখ লাখ মানুষের সমাবেশ। আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাসী নই, আমরা কারো সঙ্গে মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন, ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না। খেলা হবে ডিসেম্বরে। আগামী নির্বাচনে খেলা হবে।  

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়