বিএনপি নেতৃবৃন্দ পাগলের প্রলাপ বকছে- ওবায়দুল কাদের

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৫:২৭ বিকাল
আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

সরকারবিরোধী আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে মির্জা ফখরুলসহ বিএনপি নেতৃবৃন্দ পাগলের প্রলাপ বকছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় তিনি আরও বলেন, রাজনৈতিক ফায়দা লুটতে বিএনপি ‘ভুল তথ্য ও গুজব ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে।
তিনি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে ‘বাকস্বাধীনতা প্রতিষ্ঠা করেছে’ বলেই বিএনপি ‘মিডিয়াবাজির রাজনীতি’ করার সুযোগ পাচ্ছে।“যে কোনো উপায়ে ক্ষমতা দখলে মরিয়া বিএনপি নেতৃবৃন্দ নীতি বিবর্জিত রাজনীতি ও সন্ত্রাসিপন্থা বেছে নিয়েছে। একদিকে তারা দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। অন্যদিকে বিভ্রান্তি ছড়িয়ে জনমনে ভীতি সঞ্চার এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে।”

আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নির্বিঘ্নে সভা-সমাবেশ করছে। আবার ‘সরকারের বাঁধাদানের মিথ্যা অভিযোগ তুলে বিদেশি প্রভুদের’ কাছে রাজনৈতিক অনুকম্পা প্রার্থনা করছে।

“বাংলাদেশে মুক্ত গণতান্ত্রিক পরিবেশ আছে বলেই বিএনপি নেতৃবৃন্দ প্রতিদিন সমাবেশের নামে সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করতে পারছে; গণমাধ্যম এবং বাকস্বাধীনতা আছে বলেই মিডিয়াবাজির রাজনীতি চালিয়ে যেতে পারছে।”

সরকার উন্নয়ন-অগ্রগতির ধারায় রয়েছে মন্তব্য করে কাদের বলেন, “মুক্তিযুদ্ধের চেতনা এবং গণতান্ত্রিক আদর্শ ও মূল্যবোধের প্রধান অন্তরায় বিএনপি সাম্প্রদায়িক অপশক্তিকে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে।

“বিএনপি কখনোই তাদের হাতে লেগে থাকা রক্তের দাগ মুছতে পারেনি। রক্তের নেশা থেকে মুক্ত হতে পারেনি। হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে অবৈধ ও অসাংবিধানিক পন্থায় ক্ষমতা দখল করে ইতিহাসের নিষ্ঠুর স্বৈরশাসক জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়