সাভারে আর্জেন্টিনার হার নিয়ে বাক বিতণ্ডা: ছুরিকাঘাতে আহত ২ 

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১১:২৮ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

গতকাল কাতার বিশ্বকাপে সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নেমেছিলো আর্জেন্টিনা। যে ম্যাচ নিয়ে ছিল সমর্থকদের অন্যরকম উত্তেজনা। সেই খেলায় সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে ঢাকার সাভারে শুরু হয় তর্কাতর্কি। একপর্যায়ে দুজন ছুরিকাহত হন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভার পৌরসভার বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- আল আমিন (১৮) ও মেহেদী (১৬)। 

স্থানীয়রা জানায়, বক্তারপুর এলাকায় একদল যুবক সৌদি আরব ও আর্জেন্টিনার খেলা দেখছিলেন। খেলা শেষের দিকে আর্জেন্টিনার হার নিয়ে তাচ্ছিল্য ও টিপ্পনির একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হয়। পরে ২০ থেকে ২২ জন মিলে বিতণ্ডায় জড়ায়। এরপর মেহেদী ও আল আমিনকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে আঘাত করে। তাদেরকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। 

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, ‘দুই কিশোরের দেহে বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এরমধ্যে আল আমিনের শরীরের প্রায় আট থেকে ৯ জায়গায় গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি।’

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়