মুক্তিযুদ্ধের মাধ্যমে তৈরি হওয়া ঐক্য-ভ্রাতৃত্ববোধ অটুট রাখতে হবে: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৪:২৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৪:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতিতে দ্বন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা যে ভ্রাতৃত্ববোধ ও ঐক্য তৈরি করেছি তা অটুট রাখতে হবে।শুক্রবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, মাঝে মাঝে বিভিন্ন বিষয় নিয়ে আমাদের মাঝে মতবিরোধ দেখা যায়। এ মতবিরোধকে পাশ কাটিয়ে সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পারলেই অন্য ইস্যুগুলো সহজে সমাধান করা যায়।

তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশ অনেক পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। বিশ্বে বাংলাদেশের পরিচিতি দিনদিন বাড়ছে। আমাদের দারিদ্র্য কমেছে। দেশের যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুৎ, স্বাস্থ্যসেবা, কৃষিসহ প্রতিটি ক্ষেত্রে আমরা যথেষ্ট অর্জন করেছি।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমাদের আরো অনেক দূর যেতে হবে। এজন্য স্থিতিশীলতা প্রয়োজন। সবাইকে সম্মিলিতভাবে সমাজ ও জাতি গঠনে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ থাকলেই কেবল উন্নত সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়