যাত্রাবাড়ীতে বিএনপির সমাবেশ 

মামলা-হামলা করে আন্দোলনকে দমানো যাবে না : সপু

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৮:২৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৮:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির চলমান আন্দোলনকে মামলা-হামলা করে দমানো যাবে না বলে মন্তব্য করেছেন দলটির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু।

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদে দলের এক সমাবেশে এই মন্তব্য করেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জোন-৭ (যাত্রাবাড়ী ও ডেমরা) এর উদ্যোগে জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি; ভোলায় নুরে আলম, আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন প্রধান এবং পল্লবীসহ সারাদেশে দলের কর্মসূচিতে হামলার প্রতিবাদে এই সমাবেশ হয়।

মীর সরফত আলী সপু বলেন, গতকাল (বুধবার) মুন্সিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে পুলিশ গুলি করে আমাদের নেতাকর্মীদের আহত করা হয়েছে। পঞ্চাশ নেতা-কর্মী আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা খুবই খারাপ।

তিনি বলেন, মামলা-হামলা করে বিএনপির চলমান আন্দোলনকে দমানো যাবে না। আমরা রাজপথে নেমেছি, রাজপথেই ফয়সালা করব। আগামীতে নির্দলীয় সরকারের অধীনেই বাংলাদেশে নির্বাচন হবে। এর বাইরে কোনো নির্বাচন বাংলাদেশের মাটিতে হবে না, হবে না, হবে না।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আবদুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন আহমেদ, নাজিম উদ্দিন আলম, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, মহানগর দক্ষিণের রফিকুল আলম মজনু, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ মহানগরের নেতারা বক্তব্য রাখেন। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়