চার্জার ফ্যানের ভেতর ২০টি স্বর্ণের বার

প্রকাশিত: মে ১২, ২০২২, ১২:০৫ দুপুর
আপডেট: মে ১২, ২০২২, ১২:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাহরাইনফেরত এক যাত্রীর কাছ থেকে দেড় কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার জব্দ করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম। শফিকুল ইসলাম নামে ওই যাত্রীকেও আটক করা হয়েছে।

বুধবার (১১ মে) সন্ধ্যায় তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিমের উপ-কমিশনার (ডিসি) মো. সানোয়ারুল কবীর।

তিনি বলেন, বাহরাইন থেকে এক যাত্রী অবৈধ স্বর্ণ নিয়ে দেশে আসছেন- এমন সংবাদ আমাদের কাছে আসে। গালফ এয়ারের জিএগ-২৫০ ফ্লাইটে শফিকুল ইসলাম বাইরাইন থেকে সন্ধ্যায় বিমানবন্দরে আসেন। গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তার লাগেজ স্ক্যান করা হয়। স্ক্যানে লাগেজে থাকা একটি চার্জার ফ্যানে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়।

পরবর্তী সময়ে তার লাগেজ থেকে চার্জার ফ্যান বের করা হয়। ফ্যানের ব্যাটারির মধ্যে লুকানো ২০টি স্বর্ণবার মেলে। প্রিভেন্টিম টিম স্বর্ণের বারগুলো জব্দ করে, যার আনুমানিক ওজন ২ কেজি ৩০০ গ্রাম। আনুমানিক বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা। ওই যাত্রীর নামে বিমানবন্দর থানায় মামলা করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়