দেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: মে ১১, ২০২২, ০৮:২৯ রাত
আপডেট: মে ১২, ২০২২, ১১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

দেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি সৃষ্টি হবে–বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের কড়া জবাব দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

দেশে এমন কোনো পরিস্থিতি আছে কি না–পাল্টা জানতে চেয়ে তিনি বলেন, ‘বাংলাদেশের পরিস্থিতি কখনোই শ্রীলঙ্কার মতো হবে না।’ দেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে, যোগ করেন মন্ত্রী।

বুধবার (১১ মে) দুপুরে খুলনা শিপইয়ার্ডে কোস্টগার্ডের জন্য নির্মিত জলযান হস্তান্তর অনুষ্ঠান শেষে এসব কথা বলেন আসাদুজ্জামান খান কামাল।

এ সময় তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছেন।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে ঝাঁপ দিচ্ছেন না কেন, ফখরুলকে কাদের

বিএনপির মহাসচিবকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, ‘উনি স্বপ্ন দেখছেন আবারও ক্ষমতায় গিয়ে ২০০১ সালের মতো দেশকে পিছিয়ে দেবেন; কিন্তু দেশের জনগণ তো সেটা চায় না। বিএনপি যতই ডাক দিক, জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।’

এ সময় আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, ‘আমাদের রাজনীতি দেশের মানুষের জন্য। আমরা দেশের মানুষকে নিয়ে এগিয়ে যেতে চাই।’

এর আগে খুলনা শিপইয়ার্ডে নির্মিত দুটি টাগ বোট, ৬টি হাই স্পিড বোট, একটি ফ্লোটিং ক্রেন ও নারায়ণগঞ্জ ডকইয়ার্ডে নির্মিত একটি প্যাট্রল ভেসেল কোস্টগার্ডের হয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রহণ করেন তিনি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়