সরকার ক্ষমতা হারানোর ভয়ে বেপরোয়া : রিজভী

প্রকাশিত: মে ১১, ২০২২, ০৮:২০ রাত
আপডেট: মে ১১, ২০২২, ০৯:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : আওয়ামী লীগ সরকার ক্ষমতা হারানোর ভয়ে বেপরোয়া হয়ে উঠেছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ মুখে একটা বলে আর করে আরেকটা। তাদের কথায় ও কাজের সঙ্গে কোনো মিল নেই। 

আজ বুধবার (১১ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠেয় মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির বৃহস্পতিবারের (১২ মে) বিক্ষোভ সমাবেশ সফল করতে এই জরুরি সভা হয়। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক নবী উল্যাহ নবী, তানভীর আহমেদ রবিন প্রমুখ। 

রুহুল কবির রিজভী বলেন, সরকার দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতাড়িত করেছে। সেজন্যই কুমিল্লায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসাসহ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এমনকি ইফতার মাহফিলেও হামলা করা হয়েছে। দেশের মানুষ আর সরকারের কথা বিশ্বাস করে না।

নির্দলীয়-নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না কিংবা হতে দেওয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, আন্দোলনের মাধ্যমেই সব দাবি আদায় করা হবে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে রিজভী বলেন, অগণতান্ত্রিক সরকারের কাছে কোনো আবদার নয়। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে মানুষ প্রস্তুতি নিচ্ছে। নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে আওয়ামী লীগ ছাড়া সকল রাজনৈতিক দল আজ ঐক্যবদ্ধ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়