রাজধানীতে ছাত্রদলের ৮ ইউনিটে নতুন কমিটি

প্রকাশিত: মে ১০, ২০২২, ০৯:৪৪ রাত
আপডেট: মে ১০, ২০২২, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : রাজধানীতে ছাত্রদলের আটটি ইউনিটে নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এর মধ্যে একটি বিশ্ববিদ্যালয়, দুইটি মহানগর ও পাঁচটি কলেজ রয়েছে। ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এসব ইউনিট কমিটি অনুমোদন করেছেন। 

কবি নজরুল সরকারি কলেজে সাইদুর রহমান সাইদকে সভাপতি ও কাওসার হোসেনকে সাধারণ সম্পাদক (১১ সদস্যবিশিষ্ট); সরকারি বাঙলা কলেজে ইব্রাহিম হোসেন বিপ্লবকে সভাপতি ও মো. বেল্লাল হোসেন সোহাগকে সাধারণ সম্পাদক (১৩ সদস্যবিশিষ্ট); সরকারি তিতুমীর কলেজে আরিফুর রহমান এমদাদকে সভাপতি ও ইমাম হোসেনকে সাধারণ সম্পাদক (১১ সদস্যবিশিষ্ট); শেরেবাংলা কৃষি বিশ^বিদ্যালয়ে আহমেদুল কবীর তাপসকে সভাপতি ও বিএম আলমগীর কবীরকে সাধারণ সম্পাদক (৫ সদস্যবিশিষ্ট); তেজগাঁও কলেজে মো. ফয়সাল দেওয়ানকে সভাপতি ও মো. বেলাল হোসেন খানকে সাধারণ সম্পাদক (১৩ সদস্যবিশিষ্ট); ঢাকা মহানগর উত্তরে মো. মেহেদী হাসান রুয়েলকে সভাপতি ও মো. রাসেল বাবুকে সাধারণ সম্পাদক (৭ সদস্যবিশিষ্ট); ঢাকা মহানগর পশ্চিমে আবুল কালাম আজাদ নাসিরকে সভাপতি ও জুয়েল হাসান রাজকে সাধারণ সম্পাদক (৭ সদস্যবিশিষ্ট) এবং ঢাকা কলেজে শাহিনুর রহমানকে সভাপতি ও জুলহাস মৃধাকে সাধারণ সম্পাদক (১৭ সদস্যবিশিষ্ট) করা হয়েছে। 

আংশিক কমিটির নেতৃবৃন্দকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 

আজ মঙ্গলবার (১০ মে) ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

গত ১৭ এপ্রিল ছাত্রদলের নতুন আংশিক কেন্দ্রীয় কমিটি গঠনের পর এই প্রথম ইউনিট কমিটি ঘোষণা করা হলো।   

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়