উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

সেতুর এপার ওপার হাজারো ফেস্টুনে সেজেছে

প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০১:১২ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২২, ০১:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মাদারীপুর: পদ্মা সেতুর উদ্বোধনী জনসভাকে ঘিরে দৃষ্টিনন্দন এক্সপ্রেসওয়ে সাজানো হয়েছে অসংখ্য ফেস্টুন দিয়ে। ভাঙ্গা থেকে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোলপ্লাজা পর্যন্ত হাজার হাজার ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে এক্সপ্রেসওয়ে

এছাড়া টোলপ্লাজা থেকে পাঁচ্চর পর্যন্ত পদ্মা সেতুর অ্যাপ্রোচ (সংযোগ) সড়কে দেড় ডজন তরণ নির্মান করা হয়েছে। তোরণ, ফেস্টুন ছাড়াও ঘাট এলাকা ও আশেপাশের এলাকায় পোষ্টার, ব্যানার, বড় আকৃতির ফেস্টুনের ছড়াছড়ি। সব মিলিয়ে পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে বর্ণিল উৎসব বইছে শিবচরে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে দেখা গেছে, জনসভাস্থল বাংলাবাজার ঘাট এলাকা, পদ্মা সেতুর অ্যাপ্রোচ সড়ক, পাঁচ্চর থেকে আড়িয়াল খাঁ সেতু এলাকার এক্সপ্রেসওয়েতে সারিবদ্ধভাবে ফেস্টুন লাগানো। ছয় হাজারেরও বেশি ফেস্টুন, কয়েক হাজার বড় বড় ব্যানার টাঙানো হয়েছে জনসভাস্থল এবং এক্সপ্রেসওয়েতে। এছাড়া শিবচরের বিভিন্ন স্থানে রয়েছে অসংখ্য পোস্টারও। বিভিন্ন সড়কের ডিভাইডার, জনসভাস্থলসহ দু’পাশের কয়েক কিলোমিটার এলাকাতে করা হয়েছে আলোকসজ্জা। শিবচর উপজেলা পরিষদ ভবন, বিভিন্ন সরকারি অফিস, হাট বাজার, বিভিন্ন এলাকার ভবনেও আলোকসজ্জা করা হয়েছে।

শিবচর উপজেলা আওয়ামী লীগের সূত্রে জানা গেছে, জনসভা ঘিরে শিবচরসহ পুরো এলাকায় বইছে উৎসব। সব এলাকায় ব্যাপক প্রস্তুতি চলছে জনসমাবেশে অংশ নেওয়ার। সড়ক তোরণ, ফেস্টুন, ব্যানার দিয়ে সাজানো হয়েছে। স্থানীয় নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় ফেস্টুন-ব্যানার টাঙাচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান জানান, সেতু উদ্বোধন ঘিরে পদ্মাপাড়ের এ অঞ্চলের প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। এরই মধ্যে পোস্টার, ব্যানার আর বিলবোর্ডে ভরে গেছে সমাবেশেস্থলের আশেপাশের এলাকা। উদ্বোধন অনুষ্ঠানসহ এ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসব অনুষ্ঠান যেন নির্বিঘ্নে হয় সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ঘাট এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। আমরা এসএসএফের সঙ্গে সমন্বয় করে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেছি। জনসমাবেশে নির্বিঘ্নে জনসাধারণ আসতে পারবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়