উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

তিতুমীর কলেজের শিক্ষার্থীর মৃত্যু ঢামেকে

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ১১:৩৭ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২২, ১১:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে সরকারি তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র বাসিন্দা ইউসুফ রেজা রথি (২৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

বুধবার (২২ জুন) বিকেলে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, রথি কুমিল্লার দাউদকান্দির উপজেলার দক্ষিণ গাজীপুর গ্রামের ঠিকাদারি ব্যবসায়ী রেজাউল করিম সরকারের ছেলে।

রেজাউল করিম সরকার জানান, কলেজে পড়ার কারনে রথি রাজধানীর রাজাবাজারে তার চাচা হেলাল উদ্দিন সরকারের বাসায় থাকতেন। তবে বেশ কিছুদিন আগে গ্রামের বাড়িতে চলে আসেন তিনি। বুধবার বেলা ১২টার দিকে ব্যাংক একাউন্ট থেকে চেক দিয়ে ৫০ হাজার টাকা তুলে আনতে পাঠান তিনি। টাকা তুলতে একাই নিজের মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে ৩ কিলোমিটার দূরে দাউদকান্দি পূবালী ব্যাংক যান রথি। এর কিছুক্ষণ পর মোটরসাইকেল চালিয়ে বাড়ির সামনের রাস্তায় অচেতন হয়ে পড়েন রথি। তখন পরিবারের সদস্যরা জানতে চাইলে রথি শুধু এটুকু বলতে পারে, পানির সঙ্গে কিছু মিশিয়ে খাইয়েছে তাকে।

রথির চাচাতো ভাই জুয়েল সরকার বলেন, সঙ্গে সঙ্গে তাকে গৌরিপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে কোনো চিকিৎসা না দিয়ে দ্রুত ঢাকায় পাঠিয়ে দেন। এরপর ঢামেকে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, কে, কোথায় তাকে কী খাইয়েছে তা আর কিছু বলতে পারেনি রথি। তবে আমাদের ধারনা, তার পরিচিত কেউই তাকে চেতনানাশক কিছু খাইয়েছে। পরে তার সঙ্গে থাকা ৫০ হাজার টাকাও হাতিয়ে নিয়েছে

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বৃহস্পতিবার মরদেহের ময়নাতদন্ত হবে। দাউদকান্দি থানায় বিষয়টি জানানো হয়েছে।

জানা গেছে, দেড় বছর আগে রথির ছোট ভাই মনির হোসেন সরকার ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়