উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

বন্যাকবলিত মানুষের সঙ্গে রসিকতা করছে সরকার : মান্না

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৮:৩৯ রাত
আপডেট: জুন ২২, ২০২২, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : সিলেট-সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বন্যাকবলিত কোটি মানুষের জন্য মাত্র ৬০ লাখ টাকা বরাদ্দ দিয়ে সরকার তাদের সাথে রসিকতা করছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তিনি বলেছেন, এর থেকে বেশি টাকা বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন দিচ্ছে। 

আজ বুধবার (২২ জুন) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ‘ভয়েস ফর ডেমোক্রেসি অ্যান্ড ভোটার রাইটস’ এর উদ্যোগে এক আলোচনা সভায় এ কথা বলেন মান্না। 

নাগরিক ঐক্যের সভাপতি মান্না বলেন, আওয়ামী লীগ অনেক বড় রাজনৈতিক দল। এ দেশের স্বাধীনতা আন্দোলনে এই দলটি নেতৃত্ব দিয়েছিল। বঙ্গবন্ধুর মতো মহান নেতা সেখানে ছিলেন, যিনি সমগ্র বাঙালি জাতিকে ৬ দফার ভিত্তিতে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের পক্ষে নিয়ে গিয়েছিলেন। সেই দলকে এখন মানুষ পছন্দ করে না। যদি দেশে সুষ্ঠু ভোট হয়, আওয়ামী লীগের খবর থাকবে না। 

গণতন্ত্র পুনরুদ্ধারে সব রাজনৈতিক দল এই সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামবে বলে জানান মান্না। 

সংগঠনের সদস্য সচিব হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, জাতীয়তাবাদী তাঁতী দলের যুগ্ম-আহ্বায়ক কাজী মনিরুজ্জামান মনির, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শাহ আলম, কৃষক দলের সাবেক নেতা শাহজাহান মিয়া সম্রাট, মৎস্যজীবী দলের সদস্য ইসমাইল হোসেন সিরাজী, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সহ-সভাপতি তাজুল ইসলাম সেলিম, বাকের হোসেন প্রমুখ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়