উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

অবৈধ স্থাপনা নির্মাণ, তাপস বললেন, ‘কাজ বন্ধ’

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০১:৫৯ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা:  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বুধবার (২২ জুন) সকাল থেকে সাপ্তাহিক নিয়মিত পরিদর্শনে বেরিয়েছিলেন। প্রথমে তিনি যান মেরাদিয়া বাজার সংলগ্ন এলাকায় মেরাদিয়া-আফতাব নগর সংযোগ সেতুর সম্ভাব্য স্থান পরিদর্শনে।

 

পরিদর্শন শেষে পরবর্তী গন্তব্যে যাওয়ার আগে মেয়র ব্যারিস্টার শেখ তাপস মেরাদিয়া জে ব্লকের বাঁশপট্টি সংলগ্ন আঙ্গর জোড়া এলাকায় দেখেন, রামপুরা খালের ওপর একটি অবৈধ স্থাপনা নির্মাণ করা হচ্ছে। এ সময় তিনি গাড়ি থেকে নেমে স্থাপনা গড়ে তোলার কাজে নিয়োজিত নির্মাণ শ্রমিকদের উদ্দেশে বলেন- কাজ হবে না। বন্ধ, বন্ধ।

 

এ সময় তিনি প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিনকে আজই এই অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দেন।

 

পরে মেয়র ফকিরখালী খালের বর্তমান অবস্থান দেখতে নৌকায় করে সরেজমিনে পরিদর্শনে যান। তিনি ফকিরখালী খাল রক্ষায় এবং ইতোমধ্যে খালের ওপর গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

 

এ সময় অন্যান্যের মধ্যে দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈম, প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ, সচিব আকরামুজ্জামান, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সোয়ে মেন জো, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাকের ও কাজী বোরহান উদ্দিন, প্রধান নগর পরিকল্পনাবিদ সিরাজুল ইসলাম, সংশ্লিষ্ট ওয়ার্ডসমূহের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলররা এবং আওয়ামী লীগের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়