পদ্মা সেতুর অনুষ্ঠান পরিহার করে বন্যার্তদের পাশে দাঁড়ান : আব্দুস সালাম

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৯:৪৮ রাত
আপডেট: জুন ২১, ২০২২, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : পদ্মা সেতুর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান পরিহার করে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

আজ মঙ্গলবার (২১ জুন) রাজধানীর নয়াপল্টনস্থ ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

আব্দুস সালাম বলেন, সর্বগ্রাসী বন্যায় ভাসছে দেশের বৃহৎ একটি অংশের জনগণ। দুর্গত এলাকায় খাবার নেই, আশ্রয় নেই, চিকিৎসা নেই, এমনকি বিদ্যুৎও বিচ্ছিন্ন হয়ে আছে। কিন্তু সহায় সম্বল হারিয়ে দিশাহারা বানভাসী এসব মানুষের পাশে সরকার ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ নেই। সেখানে সরকারের পক্ষ থেকে যথেষ্ট ত্রাণসামগ্রী দেওয়া হয়নি। 

তিনি অভিযোগ করে বলেন, বন্যাদুর্গত এলাকায় প্রয়োজনের তুলনায় খুবই অপ্রতুল ত্রাণসামগ্রী নিয়ে সরকার দুর্গত মানুষের সাথে রসিকতা করছে। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এই আহ্বায়ক পদ্মা সেতুর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান পরিহার করে অবিলম্বে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

আব্দুস সালাম ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদেরকে বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসার জন্য মহানগর বিএনপির ত্রাণ তহবিলে সামর্থ্যানুযায়ী দান করার আহ্বান জানান।

অতীতের ন্যায় যেকোনো দুর্যোগে জনগণের পাশে বিএনপির দাঁড়ানোর নজির তুলে ধরে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, আশা করি- এবারও ঢাকা মহানগর বিএনপির নেতাকর্মীরা বন্যাদুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। সামর্থ্যরে পুরোটা দিয়েই দুর্গত এলাকায় ইতোমধ্যে তারা ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

সভায় মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-আহ্বায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, আব্দুস সাত্তারসহ মহানগর, থানা এবং ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়