উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

মুগদা থানা যুবদলের কর্মীসভা

গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে যুবদলকে নেতৃত্ব দিতে হবে : মুন্না

প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৯:২৬ রাত
আপডেট: জুন ২০, ২০২২, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেছেন, আওয়ামী লীগ সরকারের দুর্নীতি-লুটপাট, অত্যাচার-নির্যাতন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ অতিষ্ঠ। তারা এদের হাত থেকে মুক্তি চায়। দেশবাসীকে এই সরকারের দুঃশাসন থেকে মুক্ত করতে আন্দোলন অব্যাহত রেখেছে বিএনপি। আন্দোলনের মধ্য দিয়েই এই সরকারকে বিদায় করে সুষ্ঠু নির্বাচনে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। আর সেই আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন দেশনায়ক তারেক রহমান। 

আজ সোমবার (২০ জুন) রাজধানীর মুগদা থানা যুবদলের কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আয়োজনে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

যুবদলের সাধারণ সম্পাদক মুন্না বলেন, সরকার বেগম খালেদা জিয়া, তারেক রহমান তথা জিয়া পরিবারকে ভয় পায়। সে কারণে তাদের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এছাড়া তারেক রহমানের বিরুদ্ধে ধারাবাহিকভাবে মিথ্যাচার করছে। আমরা বিশ্বাস করি, বিএনপির চলমান আন্দোলন সফল হবে, গণতন্ত্র পুনরুদ্ধার হবে, দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন।

তিনি বলেন, আওয়ামী লীগ এই দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপিকে নিশ্চিহ্ন করতে চায়। সে কারণে নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা-নির্যাতন অব্যাহত রেখেছে। কিন্তু হামলা-মামলা দিয়ে সফল হতে পারবে না সরকার। বিএনপি তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছে এবং যেকোনো সময়ের চেয়ে বিএনপি এখন অনেক বেশি শক্তিশালী।

মোনায়েম মুন্না বলেন, জাতীয়তাবাদী যুবদল বিএনপির প্রধান অঙ্গ সংগঠন। এই সংগঠনকে এমনভাবে গড়ে তুলতে হবে যাতে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে যুবদল নেতৃত্ব দিতে পারে। এজন্য সংগঠনের নেতৃত্বে যোগ্য-ত্যাগীদের আনতে হবে। ত্যাগীরা মূল্যায়িত হলে সংগঠন শক্তিশালী হবে। আর সংগঠন শক্তিশালী হলে আন্দোলনও সফল হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের যুগ্ম-আহ্বায়ক ওমর ফারুক মুন্নার সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন-যুবদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক গোলাম মাওলা শাহীন, দক্ষিণের সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়