জনপ্রিয় গানের মডেল ছদ্মবেশে ভাড়াটে খুনি

প্রকাশিত: জানুয়ারী ১৩, ২০২২, ১১:৩৫ দুপুর
আপডেট: জানুয়ারী ১৩, ২০২২, ১১:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বেশ কিছু জনপ্রিয় গানের মডেল হেলাল হোসেন ওরফে সেলিম ফকির ওরফে বাউল সেলিম। ‘ভাঙা তরী ছেড়া পাল’ গানের মডেল হয়ে সবচেয়ে বেশি পরিচিতি পান তিনি। অথচ এই মডেলই একজন ভাড়াটে খুনি। র‌্যাব জানায়, গানের মডেলের আড়ালে তিনি একজন ভয়ঙ্কর খুনি।
র‌্যাব আরও জানায়, নিজেকে লুকিয়ে রাখতেই এই ছদ্মবেশ ধারণ করে ছিলেন সেলিম। পাঁচ থেকে সাতটি হত্যার ঘটনায় জড়িত তিনি। একাধিক হত্যা মামলায় তার নামও ছিল।
তাদের দাবি, এই সেলিম ফকির আসলে ভাড়াটে খুনি ও একাধিক হত্যা মামলার পলাতক আসামি। 
বুধবার (১২ জানুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয় বলে জানায় র‌্যাব। নিজের পরিচয় গোপন রাখতেই বেশভূষা পরিবর্তন করে বড় চুল ও দাড়ি রাখেন সেলিম। কয়েকটি মিউজিক ভিডিওতে বাউল হিসেবে হাজির হয়ে পরিচিতিও পান। এর মধ্যে ভাঙা তরী ছেড়া পাল গানটি বেশ জনপ্রিয়তা পায়।
র‌্যাব জানায়, সেলিমের বিরুদ্ধে অন্তত তিনটি হত্যার অভিযোগ রয়েছে। বহু বছর ধরে সে নিজেকে বেশভূষায় আড়াল করে রেখেছে। এমনকি বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন নামও ব্যবহার করতো সেলিম। র‌্যাবের দেয়া তথ্য অনুযায়ী, সেলিম ফকির নিজের পরিচয় হিসেবে বিভিন্ন নাম ব্যবহার করতো। এগুলো হলো– বাউল সেলিম ওরফে খুনি হেলাল ওরফে হেলাল হোসেন। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়