বানভাসি মানুষের পাশে দাঁড়ালো মিনিস্টার মাইওয়ান গ্রুপ

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০১:১৭ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ। মঙ্গলবার বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসি অসহায় মানুষের মাঝে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী ও জরুরি চিকিৎসা প্রদান করেছে মিনিস্টার মাইওয়ান গ্রুপের একটি সেচ্ছাসেবক দল।

বন্যা পরিস্থিতি মোকাবিলায় জরুরিভিত্তিতে প্রয়োজনীয় খাদ্যসহ বিশুদ্ধ পানি ও ওষুধ সামগ্রী বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: খায়রুল হুদা চপলসহ অন্যান্য রাজনৈতিক নেতাকর্মী ও মিনিস্টার গ্রুপের কর্মকর্তা ও সেচ্ছাসেবক দল। তাছাড়া বন্যা শুরু হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে সীমান্তবর্তী বন্যাকবলিত অসহায় প্রান্তিক জনগণের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ।

এসময় মিনিস্টার গ্রুপের পক্ষে সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: খায়রুল হুদা চপল বলেন, “আকস্মিক বন্যা কবলিত নিরাশ্রয় বাসিন্দাদের পাশে দাঁড়ানোর জন্য মিনিস্টার গ্রুপকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। একই সাথে দেশের সকল বিত্তবান দের অনুরোধ করবো তারা যেন এই সময়ে আমাদের পাশে এসে দাঁড়ায়।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়